রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি :০১মাচ-২০২১,সোমবার।
“বঙ্গবন্ধুর অঙ্গীকার,বীমা হোক সবার জাতীয় বীমা দিবস সফল হোক সফল হোক” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সারা দেশের ন্যায় দ্বিতীয় জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। এতে ডেলটা লাইফ ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স ,এগ্রোসিভ লাইফ ইন্সুরেন্স, প্রগতি লাইফ ইন্সুরেন্স ,সহ উপজেলায় কর্মরত  বিভিন্ন বিমা একত্রিত হয়ে ১ মার্চ সোমবার সকাল ১১ টায় বন্দর চোরাস্তা থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে  উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়েছে ।
পরে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির”র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,  উপজেলা শাখার প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ইনচার্জ এডি এস  আঃ শামীম সরকার , ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স ডেপুটি ম্যানেজার নির্মল চন্দ্র রায় প্রমুখ ।
আরো  উপস্থিত ছিলেন গণগামী ডিভিশনের সিনিয়র ম্যানেজার আঃ খালেক, লোকবিমা ডিভিশন মেঘনা লাইফ ইন্স্যুরেন্স ব্যাচ ম্যানেজার মামুনুর রশিদ, ডেন্টালাইফ ইন্সুরেন্স ইউনিট ম্যানেজার মশিউর রহমান, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স উর্দ্ধতন কর্মকর্তা হুসনেয়ার বেগম, প্রগতি লাইফ ইন্সুরেন্স শামীম সরকার, প্রগতি লাইফ ইন্সুরেন্স ম্যানেজার আবু সাঈদ এবং গ্রামীন বীমার নাসিমা হক । এছাড়াও বিভিন্ন বীমার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

সম্প্রতি সংবাদ