ব্রেকিং নিউজ

সিংগাইরে ছাত্রলীগ সাধারণ সম্পাদককে হত্যার ঘটনায় মামলা অভিযুক্ত তিনজন গ্রেফতার

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৩ ফেরুয়ারী-২০২১,বুধবার।
মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হাসেন মিরু হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে মিরুর বড় ভাই হিরু মিয়া বাদী হয়ে সিংগাইর থানায় এই মামলা দায়ের করেন। এজাহার নামীয় তিন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে । হত্যাকান্ডের ঘটনায় ব্যবহৃত দুই সিএনজি, মোটরসাইকেলসহ বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রকিবুজ্জামান জানান, সিসিটিভির ফুটেজ দেখে প্রথমে সিএনজি চালক ইমান আলীকে সনাক্ত করা হয়। এর পর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে   তার দেওয়া তথ্যনুযায়ি ইমরান মোল্লা, সোহান মোল্লাকে গ্রেফতার করা হয়। এদের বাড়ি সিংগ্ইার উপজেলার আজিমপুর এলাকায়। বাকি আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

উল্লেখ্য গত সোমবার মধ্যরাতে একটি অনুষ্ঠান থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে সিংগাইর উপজেলা পরিষদের সামনে তাকে দুটি সিএনজি দিয়ে গতিরোধ করা হয়। পরে মুখোশাধারী সন্ত্রাসীরা। এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিরুকে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালো ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবার রাতে তাকে দাফন করা হয়।

সম্প্রতি সংবাদ