ব্রেকিং নিউজ

ঘিওরে থানা প্রাঙ্গনে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার:০৭ ফেরুয়ারী-২০২১,রবিবার।
যথাযোগ্য মর্যাদায় ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে মানিকগঞ্জের ঘিওর উপজেলার থানা প্রাঙ্গনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংর্ঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপনের আয়োজন করা হয়। থানার চারপাশে বিভিন্ন প্লেকার্ড, ব্যানার এবং বিভিন্ন উন্নয়নমূলোক ব্যানার দিয়ে পুরো থানা ক্যাম্প্যাস সজ্জীত করা হয়। সকালে ঘিওর কেন্দ্রীয় শহীদ মিনারে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরালে পুস্পস্তবক অর্পণ এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সন্ধ্যায় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রামান্য চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়।
থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লবের সভাপতিত্বে এ আনন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (মানিকগঞ্জ সদর) হোসাইন মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, মুক্তিযোদ্ধা শামসুল আলম খান, থানা তদন্ত কর্মকর্তা মোঃ মহাব্বত আলী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ দবিরুল ইসলাম, ঘিওর ডি এন হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান শিকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ঘিওর বাজার কমিটির সাধারন সম্পাদক আব্দুল মতীন মুসা, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, যুবলীগের সভাপতি বাবুল বেপারী ও আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম । শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব এর নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্য দলীয় সংগীত পরিবেশন করে। এবং স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করে।
থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব সাংবাদিকদের জানান, জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীমের নির্দেশক্রমে আমরা এই অনুষ্ঠানটি সাজিয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ মার্চ ঐতিহাসিক ভাষনে বাঙ্গালি জাতিকে স্বাধীনতা ও মুক্তির মহাকাব্য রচনা করে গেছেন। বাঙ্গালি জাতির ইতিহাসে স্বার্ণাক্ষরে ৭ মার্চ দিনটি অবিস্মরনীয় হয়ে থাকবে।

 

সম্প্রতি সংবাদ