ঘিওরে ৬ মন গোস্তসহ ২ গরু চোর আটক

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার :১২ মার্চ-২০২১,শুক্রবার।

মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ অভিযান চালিয়ে ৬ মন গোস্তসহ দুই গরু চোরকে আটক করেছে । আজ শুক্রবার ভোরে ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের মোঃ আরিফ হোসেনের বাড়ি থেকে একই উপজেলার ঘিওর উপজেলার কুস্তা গ্রামের আব্দুল কাদেরের ছেলে মোঃ মহসিন মিয়া (৪০) ও গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলার বাহারা গ্রামের আব্দুল হাকিমের ছেলে মোঃ সেলিম (৪০) তার বাড়ি থেকে গরুটি চুরি করে নিয়ে যায়। এক পর্য়ায়ে গভীর রাতে গরুটি জবাই করে গোস্ত বস্তায় ভরে একটি পি-ক্যাপ ভানে নিয়ে পালিয়ে যাবার সময় গ্রামবাসীর সহযোগিতায় পুলিশ তাদের আটক করে।
উল্লেখ্য, গত কয়েক দিন যাবৎ ঘিওরে অভিনব কায়দায় গরু চুরি করে রাতে নির্জন এলাকায় নিয়ে জবাই করে গোস্ত নিয়ে যায় এই সংঘবদ্ধ চক্রটি। ঘিওর থানার পুলিশ বিভিন্ন এলাতে অভিযান শুরু করে। আটককৃত মোঃ মোহসীন ও মোঃ সেলীমকে আজ মানিকগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।
ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব সাংবাদিকদের জানান, গরু চুরি করে গোস্ত নিয়ে পালিয়ে যাবার ঘটনাটি আমি গোপন সূত্রে খবর পাই। এক পর্যায়ে আমার স্টাফদের নিয়ে অভিযান চালিয়ে দুই গরু চোরকে ৬ মন গোস্তসহ আটক করা হয়। এ ব্যাপারে ঘিওর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে আমাদের অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

সম্প্রতি সংবাদ