ব্রেকিং নিউজ

দৌলতপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১৭ মার্চ -২০২১,বুধবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
আজ বুধবার সকাল ০৬:০০ ঘটিকা) দৌলতপুর উপজেলা পরিষদ চত্ত¡রে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয় ।
সকাল ০৭:৩০ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,থানা পুলিশ,মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ,সরকারী মতিলাল ডিগ্রী কলেজ, সরকারী মডেল পি.এস উচ্চ বিদ্যালয়,বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।
সকাল ১০:১৫ ঘটিকায় শিশু সমাবেশ, কেক কাটা হয় । এছাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০:৩০ ঘটিকা হতে সকাল ১১:৩০ ঘটিকা পর্যন্ত কেন্দ্রীয় অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে সরাসরি সম্প্রচার । উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১:৩০ ঘটিকা মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, সহাকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ, ,থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রেজাউল করিম, উপজেলা স্বাস্থ ও প:প: কর্মকর্তা মোহাম্মদ ডা: বাহা উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম,বীরমুক্তিযোদ্ধা এস.আর রেজা,দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু,সাধারন সম্পাদক শাহ আলম,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,যুগ্ম আহবায়ক ফয়জুল ইসলাম নাজমুল,আওয়ামীলীগ নেতা শামছুর রহমান শাহিন,ছাত্রলীগের  সভাপতি নাসির উদ্দিন ,সাধারন সম্পাদক মো: আতোয়ার রহমান প্রমূখ।
পরে বিকাল ০৩:৩০ ঘটিকা পিএস উচ্চ বিদ্যালয় মাঠ প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ ও মহিলাদের বালিশ খেল এবং সন্ধ্যা ০৬:০০ উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সম্প্রতি সংবাদ