ঘিওরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার :১৭  মার্চ-২০২১,বুধবার।

যথাযোগ্য মর্যাদায় ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক নিরাপত্তামেনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল তোপধ্বনীর মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। মুক্তিযোদ্ধা সংসদে ও উপজেলা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, মসজিদ ও মন্দিরে বিশেষ মোনাজাত, কেক কাটা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সরাসরি সম্প্রচারসহ আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভ’মি) ওয়াদিয়া সাবাব, থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা কে এম সিদ্দিক আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, ঘিওর ডি, এন হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান শিকদার, জাসদের সাধারন সম্পাদক মোঃ ইয়াসিন আরাফাত ময়না, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম। ওস্তাদ পিযুষ কুমার দত্তের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

সম্প্রতি সংবাদ