ব্রেকিং নিউজ

গোয়ালন্দে ১০১ পাউন্ড কেক কেটে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন পালন

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১৭ মাচ-২০২১,বুধবার।

রাজবাড়ীর গোয়ালন্দে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মশত বার্ষিকী উপলক্ষে ১০১ পাউন্ড আকারের বিশাল এক কেক কাটা হয়েছে।
গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্ত্বর মাঠে জন্মশত বার্ষিকী উপলক্ষে সুসজ্জিত মঞ্চে সকাল সাড়ে ৯ টায় এ কেক কাটা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোস্তফা মুন্সি, ইউএনও মো. আমিনুল ইসলামসহ অতিথিরা স্কুল শিক্ষার্থীর মুখে কেক তুলে দেন।
এর আগে সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে সকাল ৯ টায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ঢাকা-খুলনা মড়াসড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়।এর পর দিনের অন্যান্য কর্মসূচি শুরু হয়। শোভাযাত্রায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সাধারণ জনগন অংশগ্রহন করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানান।এ সময় তিনি বঙ্গবন্ধুর আদর্শে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার জন্য কাজ করার আহবান জানান।

 

সম্প্রতি সংবাদ