ব্রেকিং নিউজ

শ্রীপরে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও নগদ অর্থ সহ মাদক সম্রাট আটক ২

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

 রাজু আহমেদ ,গাজীপুর প্রতিনিধি:১৮ মার্চ-২০২১,বৃহস্পতিবার।
গাজীপুরের শ্রীপুরে নয়াপাড়া বাজার এলাকা থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫১ পিস ইয়াবা এবং নগদ ২ লক্ষ ৫ হাজার ৭ শত ৭০ টাকা সহ ২ মাদক ব্যবসায়ী কে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।
আটককৃতরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের চান মিয়ার ছেলে হোসেন আলী (২৮), বকস আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৭)।
বৃহস্পতিবার (১৮-ই মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে শ্রীপুর থানার আওতাধীন মাওনা পুলিশ ক্যাম্প’র এস.আই আশরাফুল ইসলাম ও এস.আই আব্দুল মালেক’র নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহযোগিতায় নয়াপাড়া গ্রাম থেকে মাদকদ্রব্য বিক্রির সময় হাতে নাতে দেড় কেজি গাঁজা ও ৫১ পিস ইয়াবা এবং ২ লক্ষ ৫ হাজার ৭ শত ৭০ টাকা সহ ওই ২ মাধক ব্যবসায়ী কে আটক করে।
শ্রীপুর থানার আওতাধীন মাওনা পুলিশ ক্যাম্প’র উপ- পরিদর্শক (এস.আই) আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করে তার কাছ থেকে দেড় কেজি গাঁজা ও ৫১ পিস ইয়াবা এবং ২ লক্ষ ৫ হাজার ৭ শত ৭০ টাকা উদ্ধার করা হয়েছে।
পরে শুক্রবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে হোসেন আলী ও জাহাঙ্গীর আলম’র বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের কে কারাগারে পাঠানো হবে।
Attachments area

সম্প্রতি সংবাদ