করোনা সংক্রমন রোধে পুলিশের কর্মসূচী

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ২০ মার্চ-২০২১,রবিবার।
“মাক্স পরার অভ্যাস’ করোনামুক্ত বাংলাদেশ” এই শ্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় মানিকগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে আলোচনা সভা, সচেতনামূলক শোভাযাত্রা ও মাক্স বিরতন করা হয়েছে।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ শহীদ রফিক চত্ত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে পথচারী ও মাক্সহীন লোকজনের মাঝে মাক্স বিতরন করা হয়। পরে শহরের শহীদ রফিক সড়কে সচেতনামূলক একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদণি শেষে বাজার ব্রীজে গিয়ে শেষ হয়।
আলোচনা সভায় মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌরসভার মেয়র মো.রমজান আলী, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি হবিবুর রহমান , সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম চৌধুরী, ডায়াবেটিকস সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল, প্রেসকাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ও সাধারন সম্পাদক বিপ্লব চক্রবর্তীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, দেশে মহামারী করোনা ভাইরাসের প্রকোপ আবার বাড়ছে। প্রতিদিই সংক্রমনের হার বাড়ছে। এই সংক্রমনের হাত থেকে রা পেতে সকলকে মাক্স পরতে হবে এবং সামাজিক দূরত্ত্ব নিশ্চিত করতে হবে। আমরা যদি মাক্স পরতে পারি ও হাত ধৌয়ার অভ্যাস করি এবং সামাজিক দূরুত্ব মেনে চলি তাহলে সংক্রমনের থেকে রা পাবো।

সম্প্রতি সংবাদ