ব্রেকিং নিউজ

দৌলতপুরে উপজেলা পরিষদের পুরাতন ভবনের কক্ষ দখলের অভিযোগ বাবুর বিরুদ্ধে

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:২৪ মার্চ-২০২১,বুধবার।
দীর্ঘ ৫/৬ বছর যাবৎ অবৈধ ভাবে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের সরকারী পুরাতন ভবণের অফিস কক্ষ দখল করে রাখার অভিযোগ উঠেছে এ.বি খান বাবুর বিরুদ্ধে ।
উপজেলা নির্বাহী অফিসারের অফিস সুত্রে জানা গেছে, ৫/৬ বছর পূর্বে উপজেলা পরিষদ সম্প্রসারিত নতুন ভবনের নির্মাণ কাজ শেষ হলে উপজেলা নির্বাহী অফিসারের অফিস,উপজেলা চেয়ারম্যানের অফিসসহ কয়েকটি সরকারী অফিস পুরাতন ভবন ছেড়ে সম্প্রসারিত নতুন ভবনে অফিস নেন।
পুরাতন ভবনের কক্ষ খালি হলে এই সুযোগে উপজেলা পরিষদের পাশে মৃত- জিল্লুর রহমান খানের ছেলে এ.বি খান বাবু নামের এক ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসারের পুরাতন সরকারী ভবনের অফিস কক্ষ দখল করে নেন। অভিযোগ রয়েছে দখলের পর ওই কক্ষে তার ব্যক্তিগত অফিস হিসেবে ব্যবহার করে আসছেন। এ বি খান বাবু ওই কক্ষে বহিরাগতদের নিয়ে আড্ডাখানায় পরিনত করেছেন বলে অভিযোগ উঠেছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান জানান, আমি শুনেছি উপজেলা নির্বাহী অফিসারের পুরাতন ভবনের একটি কক্ষ এ.বি খান বাবু নামের এক ব্যক্তি দখল করে নিয়ে তার ব্যক্তিগত অফিস হিসেবে ব্যবহার করছেন । উপজেলা পরিষদে কর্মরত নয় এমন কোন ব্যক্তি তার অফিস ব্যবহারের জন্য উপজেলা পরিষদের কক্ষ ব্যবহার করতে পারেন না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন উপলক্ষ্যে অবৈধ দখলদারদের বিরুদ্ধে অভিযান চলছে । এ বি খান বাবু যেই হোক সরকারী সম্পদ রক্ষায় তার দখলে থাকা সরকারি সম্পদ উদ্ধার করা হবে।

এবিষয়ে এ বি খান বাবু সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেস্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সম্প্রতি সংবাদ