ঘিওরে করোনা প্রতিরোধে জনসচেতনতা মূলোক সভা ও মাস্ক বিতরন

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার ঃ২৪ মার্চ-২০২১,বুধবার।

“মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ” এই স্লোগানকে ধারন করে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে জেলা পুলিশ সুপারের নির্দ্দেশক্রমে মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশ করোনা প্রতিরোধ জনসচেতনতা মূলোক সভা ও মাস্ক বিতরনসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।
আজ বুধবার দুপুরে ঘিওর বাসষ্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমান ক্যাম্পেইনের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, এ সময় বক্তব্য রাখেন থানা তদন্ত কর্মকর্তা মোঃ মহাব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, ঘিওর প্রেসকাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, এস আই মোঃ শহীদুল ইসলাম শহীদ, এস আই মোঃ কামাল হোসেন, এস আই সালাম, এস আই মোঃ মামুন, এস আই মোঃ রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু, যুব লীগের সভাপতি বাবুল বেপারী, সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলাম শরীফ, শ্রমিক লীগের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন প্রমুখ।
থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় আমাদের মাস্ক বিতরন, প্রচার প্রচারনাসহ বিভিন্ন কর্মসূচি পর্যায়ক্রমে চলবে। তিনি এলাকার সকলস্তরের লোকজনকে স্বাস্থ্যবিধি ও সামাজিক নিরাপত্তামেনে চলার আহবান জানান। শেষে প্রচার র‌্যালিটি বাজারের বিভিন্ন স্থানে প্রদক্ষিন করে। এ সময় মিনিবাস যাত্রী , সিএনজি যাত্রী ও পথচারীসহ প্রায় ৫শতাধিক লোকজনের মাঝে মাস্ক বিতরন করা হয়।

সম্প্রতি সংবাদ