পাংশায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লুলু বিশ্বাসের মাস্ক ও সাবান বিতরণ

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২৪ মার্চ-২০২১,বুধবার।

করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বুধবার ২৪ মার্চ বিকেলে পাংশা উপজেলার পাট্টা বাহেরমোড় নতুনবাজারে মাস্ক ও সাবান বিতরণ করেছেন পাট্টা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম মোস্তাফা (লুলু বিশ্বাস)। তিনি পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এ কর্মসূচীর আয়োজন করেন তিনি।

বুধবার বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত পাট্টা বাহেরমোড় নতুনবাজারের বটতলায় আয়োজিত কর্মসূচীতে পথসভায় গোলাম মোস্তফা লুলু বিশ্বাস বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় মাস্ক ব্যবহারের বিকল্প নেই। সেই সাথে পরিস্কার-পরিচ্ছন্নভাবে জীবনযাপন করতে হবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জনসাধারণের সাঝে মাস্ক ও সাবান বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়েছে। হাট-বাজারে লোকসমাগমের ফলে স্বাস্থ্যঝূঁকি দেখা দেয়। তাই হাটবাজারে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ কর্মসূচীর আয়োজন করা হয়েছে। পাট্টা ইউনিয়নের সকল হাটবাজার এবং লোকসমাগম স্থলে পর্যায়ক্রমে মাস্ক ও সাবান বিতরণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।
উল্লেখ্য ঃ গোলাম মোস্তফা লুলু বিশ্বাস পাট্টা ইউনিয়নের গোলাবাড়ী বনগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি পুঁইজোর বঙ্গবন্ধু বাজারের সভাপতি ও পুঁইজোর সূর্যমুখী কাবের সভাপতি। বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের রাজবাড়ী জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, পুঁইজোর এজিএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সিনিয়র সহসভাপতি ও পুঁইজোর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি তিনি। পুঁইজোর বঙ্গবন্ধু বাজার, পুঁইজোর পোস্ট অফিস, মুছিদাহ ঈদগাহ ময়দান, পুঁইজোর এজিএম উচ্চ বিদ্যালয়, পুঁইজোর সরকারী প্রাথমিক বিদ্যালয়, মুছিদহ বিশ্বাসবাড়ী জামে মসজিদ এবং মুছিদহ খাল ও পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি ভবনের জমিদাতা তিনি। পাট্টা ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা, সামাজিক ও জনকল্যানমূলক কার্যক্রমের মধ্যদিয়ে গণসংযোগ করছেন কৃষকলীগ নেতা গোলাম মোস্তফা লুলু বিশ্বাস।

সম্প্রতি সংবাদ