ব্রেকিং নিউজ

ঘিওরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার:২৬ মার্চ-২০২১,শুক্রবার।

যথাযোগ্য মর্যাদায় ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক নিরাপত্তামেনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে সারা দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।
কর্মসূচির মধ্যে ছিল ৩১বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, ঘিওর প্রেসকাব, জাসদ, এলিভেন ব্রাদার্সসহ বিভিন্ন সংগঠন ঘিওর কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে। পরে জাতীয় পতাকা উত্তোলন, মসজিদ, মন্দিরে উন্নত খাবার পরিবেশন ও দুপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনার আয়োজন করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, সহকারী কমিশনার (ভ’মি) ওয়াদিয়া সাবাব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, ডেপুটি কমান্ডার কে এম সিদ্দিক আলী, থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, মোঃ শামসুল আলম খান, ঘিওর ডি,এন হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ শামসুল আলম খান, কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান লাভলু দরজী, ঘিওর প্রেসকাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু, জাসদের সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত ময়না প্রমুখ। শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম ও ঘিওর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক লাভলি ইয়াসমিন।

সম্প্রতি সংবাদ