নীলফামারীর ডোমারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

,নীলফামারী   প্রতিনিধি:২৬ মার্চ-২০২১,শুক্রবার।

নীলফামারীর ডোমারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা হয়েছে।

শুক্রবার প্রত্যুষে পঞ্চাশ তোপধ্বনির মাধ্যমে দিনটির শুভ সুচনা করা হয়। সূযোর্দয়ের সাথে সাথে হৃদয়ে স্বাধীনতা স্মৃতি সৌধে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসন। এরপর ডোমার থানা,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাজনৈতিক দল, সরকারি,
বে- সরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন পেশাজীবি মানুষ পুষ্পমাল্য অর্পণ করে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।
সকাল ৮টায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও পুলিশ,আনসার ভিডিপি,স্কাউটসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ প্রদর্শন করেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ,ইউএনও শাহিনা শবনম,সিনিয়র সহকারী পুলিশ সুপার(ডোমার সার্কেল) জয়ব্রত পাল,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ,এসিল্যান্ড মনোয়ার হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ ইব্রাহীম,ওসি মোস্তাফিজার রহমান,ওসি (তদন্ত) বিশ্বদেব রায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার প্রমূখ উপস্থিত ছিলেন।
এছাড়াও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা,স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন পেশাজীবি মানুষ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদ্যাপন অনুষ্ঠানে অংশ গ্রহন করে।

সম্প্রতি সংবাদ