দৌলতপুরে প্রেমের ফাঁদে ফেলে অভিনব কায়দায় চাঁদাবাজি । এলাকা বাসীর মানববন্ধন

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক::২৭ মার্চ-২০২১,শনিবার।
জুলহাস ও তার স্ত্রী কল্পনা দম্পতির প্রেমের ফাঁদে ফেলে অভিনব কায়দায় চাঁদাবাজির বিরুদ্ধে এলাকা বাসী ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ করেছে।
আজ শনিবার বেলা ১২টার দিকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার তালুকনগর গ্রামের কয়েক শত নারী/পুরুষ এই মানববন্ধন ও সমাবেশ করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন,ভুক্তভোগী রুবেলের পিতা মজনু মিয়া বলেন, আমার ছেলেকে জুলহাসের স্ত্রী কল্পনা আমার ছেলের কাছ থেকে দেড় ল টাকা দাবী করে নগদ ২৬ হাজার টাকা নিয়েছে । বাকী টাকাও দাবী করলে আমার ছেলে টাকা দিতে অস্বীকার করায় কল্পনা বাদী হয়ে তার ছেলে রুবেলের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টা একটি মিথ্যা মামলা দায়ের করে
ঐ এলাকার আয়শা বেগম বলেন, কল্পনা একটি দুষ্ট চরিত্রের নারী এলাকার যুবক ছেলেদের প্রেমের প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা দাবী করে টাকা দিতে অস্বীকার করলে মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন সময় হয়রানি করে।এছাড়া মাঝে মাঝে কাউকে না বলে হারিয়ে যায়।
ভুক্তভোগী রুবেল চাচা ছালাম মিয়া বলেন, কল্পনার পূর্বে আরো তিন বিয়ে হয়েছে এখন চতুর্থ স্বামীর ঘর করছে তিনি আমাদের এলাকার যুব সমাজকে ধবংস করে চলছে কেউ প্রতিবাদ করলে তাকেও হয়রানি করে। আমার ভাতিজাকেউ মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দিছে এই দম্পতি আমি এই মিথ্যা মামলার প্রত্যাহার দাবী করছি।
তালুকনগর গ্রামের সাবেক ইউপি সদস্য মোহাম্মদ লিয়াকত হোসেন বলেন, কল্পনা ও জুলহাস দম্পতি এলাকার ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে হয়রানি করে চাঁদাবাজি করে।আমি এই দম্পতির কঠিন শাস্তি দাবি করেন প্রশাসনের কাছে ।
এছাড়া শতশত এলাকাবাসী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন,তালুকনগর গ্রামের জুলহাস ও তার স্ত্রী দীঘর্ দিন ধরে এলাকার মানুষের কাছথেকে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময় লোকজনকে ফাঁসিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এই দম্পতি।
এবিষয়ে ভক্তভোগী রুবেলের চাচা আব্দুস ছালাম বাদী হয়ে গত ২৫শে মার্চ দৌলতপুর থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে। অভিযোগের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ তদন্ত পূর্বক এই দম্পতিকে গ্রেফতার করে । স্বামী-স্ত্রী বর্তমানে জেল হাজতে রয়েছে।
এবিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ( ওসি) মো:রেজাউল করিম জানান গত ২৫শে মার্চ ২০২১ কল্পনা ও জুলহাসের নামে একটি চাঁদা বাজি মামলা দায়ের করেন গাংবিহালী গ্রামের রুবেলের চাচা তালুক নগর গ্রামের ছালাম।মামলার প্রেেিত তাদের দুজনকেই পুলিশ গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে

সম্প্রতি সংবাদ