ব্রেকিং নিউজ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:২৭ মার্চ-২০২১,শনিবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল  হাসান  তার এক প্রতিবাদ লিপিতে বলেছেন, উপর্যুক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, গত ২৪ মার্চ ২০২১ খ্রি: তারিখে আপনার সম্পাদিত দেশবার্তা বিডি ডট কম এ ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মানিকগঞ্জে দুই ইউএনও’র চাঁদাবাজি’  শীর্ষক  একটি সংবাদ উপজেলা প্রশাসনের নজরে এসেছে। প্রতিবেদনটিতে নিম্নস্বাক্ষরকারীকে জড়িয়ে ভিত্তিহীন তথ্য উপস্থাপন করায় এবং অপপ্রচার চালানোয় উপজেলা নির্বাহী অফিসার এবং উপজে লা প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।
২। জনাব সাইফুল ইসলাম নামে একজন মানিক গঞ্জ থেকে প্রতিবেদনটি প্রস্তুত করেছেন মর্মে দেখা যায়। তিনি প্রতিবেদনে যেসব তথ্য-উপাত্ত উপস্থাপন করেছেন ;, দগ,দররনন ন?সেগুলো শুধু তার মনগড়াই নয় বরং একটি কুচক্রী মহলের উদ্দেশ্য বাস্তবায়নের নীল-নকশার বহি:প্রকাশ।
৩। আপনি জানেন যে, এবছর ২৬ মার্চ আমাদের মহান স্বাধীনতার সুর্বণজয়ন্তী   উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনার আলোকে ‘স্বাধীনতার  সুর্বণজয়ন্তী    স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ বিষয়ের আলোকে ২৭-২৮ মার্চ দুই দিন এবং মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতার  সুর্বণজয়ন্তী    উদযাপন উপলক্ষ্যে সারাদেশের মতো দৌলতপুর উপজেলা প্রশাসনও সাধ্যমতো বিভিন্ন কর্মসূচি নিয়েছে। অথচ প্রতিবেদক নির্দিষ্টভাবে কোন অভিযোগকারীর কথা উল্লেখ না করে মনগড়াভাবে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে জনমনে গুজব ও অপপ্রচার ছড়ানোর এবং মহান স্বাধীনতার সুর্বণজয়ন্তী    উৎযাপনসহ সকল উন্নয়ন কর্মসূচি বিনষ্ট করতে চাচ্ছেন মর্মে প্রতিয়মান হয়।
৪। উপজেলা প্রশাসন, এসব মিথ্যা, ভিত্তিহীন সংবাদের  তীব্র   প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছে। উপজেলা প্রশাসন সংবাদ পরিবেশনে আরো দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানাচ্ছে।
এমতাবস্থায়, প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশ করার জন্য অনুরোধ  জানিয়েছেন , মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল  হাসান  ।

সম্প্রতি সংবাদ