ব্রেকিং নিউজ

আটক বিএনপি নেত্রী নিপুন রায়

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking জাতীয়

কালের কাগজ ডেস্ক:২৮ মার্চ, ২০২১,রবিবার।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে রাজধানীর রায়েরবাজারের বাসা থেকে আটক করা হয়েছে। আজ রবিবার বিকাল চারটার দিকে ডিবি পুলিশ তাকে আটক করে।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও নিপুন রায়ের শ্বশুর গয়েশ্বর চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রায়েরবাজারের বাসা থেকে পুলিশ নিপুন রায়কে আটক করে নিয়ে গেছে।

রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করা নিপুণ রায় চৌধুরী পেশায় একজন আইনজীবী। রাজনৈতিক পরিবারে বিয়ে হওয়ায় তিনি প্রত্যক্ষভাবে রাজনীতিতে সক্রিয়। ইডেন কলেজের সাবেক এই শিক্ষার্থী ছাত্রজীবন থেকেই রাজনীতিতে সক্রিয়।

নিপুনের বাবা অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, যিনি বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী। আর নিপুনের শ্বশুর সাবেক মন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। স্বামী অমিতাভ রায় প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

মিছিল মিটিং কিংবা সভা সমাবেশ সর্বত্রই তার সমান উপস্থিতি। দিন কি রাত, সকাল কি সন্ধা দলের সকল কর্মসূচিতে দেখা গেছে নিপুণ রায়কে। তার এই কর্মচঞ্চলতা রাজনীতিতে এগিয়ে নিয়েছে অনেকটা পথ। বিএনপির মাঠের রাজনীতিতে যাদের সক্রিয় ভূমিকা রয়েছে তাদের একজন নিপুন রায় চৌধুরী।

সম্প্রতি সংবাদ