মানিকগঞ্জে পেটে ইয়াবা এনেও ধরা খেলেন তারা

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি :৩০ মার্চ, ২০২১,মঙ্গলবার।

মানিকগঞ্জে ইয়াবাবড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪। পেটের ভিতরে বিশেষ কায়দায় ইয়াবাবড়ি নিয়ে দৌলতপুর যাচ্ছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে সাটুরিয়া উপজেলার সাটুরিয়া বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। পরে এক্সরে পরীক্ষায় তাদের একজনের পেটের ভেতর ইয়াবাবড়ি থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেনÑ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের নাটুয়াবাড়ি গ্রামের আবির হোসেন (২৩) এবং আরিফ হোসেন (৩০)। এদের মধ্যে আবির পেটের ভেতরে বিশেষ কায়দায় ইয়াবার চালান নিয়ে যাচ্ছিলেন। আর আরিফ হোসেন ইয়াবা কেনায় অর্থ বিনিয়োগ করেন।

র‌্যাব-৪ মানিকগঞ্জ জেলার কোম্পানি কমান্ডার উনু মং জানিয়েছেন, সোমবার দুপুরে কক্সবাজারের টেকনাফ থেকে আবির হোসেন ইয়াবার চালান সংগ্রহ করেন। এরপর এসব ইয়াবা গিলে খেয়ে পেটে করে মানিকগঞ্জের উদ্দেশে রওনা দেন।

তিনি বলেন, আজ সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে আবির ও আরিফকে আটক করা হয়। আরিফ হোসেন সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় আগে থেকে অবস্থান করছিলেন আবির হোসেনকে রিসিভ করার জন্য।

র‌্যাবের হাতে আটক আবির হোসেন জানান, তিনি কক্সবাজারের টেকনাফ থেকে এক হাজার ৪৫০ পিস ইয়াবা কেনেন। এরপর পলিথিনের ছোট মোড়কে থাকা এসব ইয়াবা বেলুনে ভরে তা পানি দিয়ে গিলে খান। ৫ হাজার টাকার বিনিময়ে এসব ইয়াবা সাটুরিয়া নিয়ে মাদক ব্যবসায়ী আরিফের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। এর আগেও বেশ কয়েকবার একই কায়দায় তিনি ইয়াবা নিয়ে আসছিলেন।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ জেলার কোম্পানি কমান্ডার (এএসপি) উনু মং বলেন, এক্সরে পরীক্ষায় ওই যুবকের পেটে ইয়াবার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। জেলা সদর হাসপাতালে পেট থেকে এসব ইয়াবা বের করার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সম্প্রতি সংবাদ