ব্রেকিং নিউজ

নাগরপুরে মাস্ক বিতরণ করেছে নবগঠিত উপজেলা ছাত্রলীগ

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ৩১  মার্চ-২০২১,বুধবার।

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ সংক্রমণ মোকাবিলায় সাধারন জনসাধারণকে সচেতন এবং উদ্বুদ্ধ করার অংশ হিসেবে টাঙ্গাইলের নাগরপুরে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে নবগঠিত নাগরপুর উপজেলা ছাত্রলীগ।
বুধবার (৩১ মার্চ) সকালে উপজেলা মোড়ে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর নির্দেশনা ও সহযোগিতায় নাগরপুর উপজেলা ছাত্রলীগের সদ্য গঠিত কমিটির সদস্যরা মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেন।
এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুজ্জামান তুহিন, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব আহম্মেদ রাজু, নবগঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো.সজিব মিয়া সহ ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন বলেন, আবারো বিশ্বব্যাপী করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমন বৃদ্ধি পেয়েছে। সর্বসাধারণ এখনো সচেতন নয় তারা যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরন না করায় মূলত সংক্রমন বেড়েই চলছে। তাদেরকে সচেতন করার ক্ষুদ্র প্রয়াস থেকেই আমরা মাস্ক বিতরন করছি।
এসময় দলীয় অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়ে সিএনজি স্টেশন, কাঁচা বাজার, ফল মার্কেট, হাসপাতাল মোড়,বিভিন্ন পরিবহন শ্রমিক, মোটর সাইকেল চালক, পথচারী ও ছিন্নমুল মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সম্প্রতি সংবাদ