সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

editor ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ০১ এপ্রিল-২০২১,বৃহস্পতিবা ।
ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা ও নাবায়নগঞ্জে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের উপর হামলা এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভাংচুরের প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা। বৃহস্পতিবার দুপুরে ঘন্টা ব্যাপি মানিকগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে এই মানববন্ধন পালিত হয়।
মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী , সাধারণ সম্পাদক সাজাহান বিশ^াস, মানিকগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি গাজী ওয়াজেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির, সহসাধারণ সম্পাদক বিএম খোরশেদ, প্রথম আলোর প্রতিনিধি আব্দুল মোমিন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি কাবুল উদ্দিন খান, মানবজমিনের প্রতিনিধি রিপন আনসারী, সাটুরিয়া প্রেসকাবের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সোহেল রানা, শিবালয় প্রেসকাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও ঘিওর প্রেসকাবের সাধারণ সম্পাদক রাম প্রসাদ দিপু।
মানববন্ধনে জেলা ও উপজেলার ইলেকটনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তরা বলেন হরতালের নামে হেফাজতের কর্মীরা পরিকল্পিক ভাবে সাংবাদিকদের উপর হামলা করেছে। যারা এই ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় নেনে দৃস্টানমূলক শাস্তির দিতে হবে।

সম্প্রতি সংবাদ