ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে দুই শিশু ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেপ্তার

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১ এপ্রিল-২০২১,বৃহস্পতিবার।
মানিকগঞ্জের ঘিওর ও শিবালয়ে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘিওরে গ্রাম্য শালিসে ধর্ষনের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগে দুই গ্রাম্য মাতবরকেও আসামী করা হয়েছে। বৃহস্পতিবার মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ওই দুই শিশুর ডাক্তারি পরীা সম্পন্ন হয়েছে।

ঘিওরে ৬ বছরের শিশু ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আবু বক্কর সিদ্দিক(৩৫) ঘিওর উপজেলার গোলাপনগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। মামলার আসামী মাতবর দুইজন হলো- মান্নান ও জাবেদ।

শিবালয়ে ১২ বছরের শিশু ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার শওকত হোসেন (২১) উপজেলার শাকরাইল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি স্থানীয় স্পেক্টা সোলার উৎপাদন কেন্দ্রের নিরাপত্তা কর্মী।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, ঘিওরে ঘটনার দিন বিকালে শিশুটি সমবয়সীদের সাথে খেলাধূলা করছিলো। এসময় টাকার লোভ দেখিয়ে ওই শিশুকে ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশি যুবক আবু বক্কর। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা ধামাচাপা দেয়ার জন্য গ্রাম্য শালিসের আয়োজন করে কয়েকজন। ধর্ষণের ঘটনা আপোষ অযোগ্য হলেও শালিসে ধর্ষককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
পরে পুলিশ বিষয়টি জানতে পেরে রাতেই ভিকটিমকে উদ্ধার করা হয় এর পর ভিকটিমের বাবা বাদি হয়ে বৃহস্পতিবার ঘিওর থানায় মামলা করেন। বৃহস্পতিবার আসামীকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে পাঠানো হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ কবীর জানান, বৃহস্পতির সকালে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে শওকত হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। আসামীকে আদালতে এবং ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়।

সম্প্রতি সংবাদ