ব্রেকিং নিউজ

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ, সীমিত আকারে চলছে ফেরি

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

শরিফুল ইসলাস বাচ্চু, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:০৬এপ্রিল-২০২১,মঙ্গলবার।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লকডাউনে লঞ্চ চলাচল বন্ধ থাকলেও সীমিত আকারে চলাচল করছে ফেরি। সরকারী নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই জরুরী সেবা এ্যাম্বুলেন্স, পঁচনশীল ও কাঁচা মালবাহী ট্রাক ছাড়াও পারাপার হচ্ছে প্রাইভেটকার, মাক্রোবাস, মটরসাইকেলসহ শতশত যাত্রী।

দুপুর ১২টার পর থেকে বেলা ২টা পর্যন্ত দৌলতদিয়া ফেরি ঘাট এলাকা ঘুরে দেখা যায় এমনি চিত্র।এদিকে লকডাউনের কারণে দৌলতদিয়ায় লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। ফেরি চলাচল রয়েছে সীমিত। যানবাহন পারাপারের ক্ষেত্রেও রয়েছে সরকারি বিধি নিষেধ। এই সুযোগে লকডাউনের সরকারি নিষেধাজ্ঞার তোয়াক্কা না করে অতিরিক্ত টাকা দিয়ে ফেরির টিকিট সংগ্রহ করছে প্রাইভেটকার- মাইক্রোবাস ও মটরসাইকেল আরোহীসহ শতশত যাত্রীরা। এসময় দৌলতদিয়া ঘাটে প্রায় ৪শতাধিক বিভিন্ন প্রকার পণ্যবাহী ট্রাক ফেরি পারের অপেক্ষায় রয়েছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার এজিএম ফিরোজ শেখ জানান, সীমিত আকারে ফেরি চলাচল করছে। প্রাইভেটকার-মাক্রোবাস ও যাত্রীবাহী বাস নদী পারাপার করা বন্ধ রয়েছে। শতশত প্রাইভেটকার- মাইক্রোবাস ঘাটে এসেছে কিভাবে টিকিট সংগ্রহ করছে জানতে চাইলে তিনি জানান, কাউন্টারে টিকিট দেওয়া নিষেধ। এরা কিভাবে আসছে তা আমার জানা নেই।

সম্প্রতি সংবাদ