ব্রেকিং নিউজ

পাংশায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১৩ এপ্রিল-২০২১,মঙ্ঘলবার।

অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মঙ্গলবার ১৩ এপ্রিল সকালে পাংশার মৌরাট ইউপির বাগদুলী বাজারে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। বাগদুলী বাজারের পেঁয়াজ হাটসহ বাজারের বিভিন্ন দোকানপাট লোকজনের মাঝে সকাল ৮টায় শুরু হয়ে সকাল ১০টা পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমণ রোধে গৃহীত কার্যকরী ব্যবস্থা সম্বলিত লিফলেট ও মাস্ক বিতরণ কার্যক্রম চলে।
অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির বাগদুলী বাজারস্থ কার্যালয় থেকে সংগঠনের সভাপতি মোঃ ইউসুফ হোসেনের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম শেখের সার্বিক পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী পরিচালনা করা হয়। কর্মসূচী বাস্তবায়নে এস.এম আতাউল্লাহ শামীম, মোঃ কেয়ামুদ্দিন মৃধা, আবুল কালাম চৌধুরী, মোঃ মোকাররম হোসেন, আক্তার হোসেন চৌধুরী, লুৎফর রহমান, মফিজুল ইসলাম, জাকির হোসেন, মোসলেম উদ্দিন মন্ডল, আব্দুল হাইসহ সংগঠনের সদস্যবৃন্দ স্বতঃস্ফুর্তভাবে কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।
অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইউসুফ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম শেখ জানান, সংগঠনের সদস্যবৃন্দের আন্তরিক সহযোগিতায় ১হাজার ২শত মাস্ক ও ৫শত লিফলেট বিতরণ করা হয়েছে। নৈতিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে এ কর্মসূচীর আয়োজন করা হয়। সামাজিক প্রয়োজনে কর্মসূচী অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।
(ক্যাপশন ঃ পাংশার বাগদুলী

সম্প্রতি সংবাদ