সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রসহ ৬ জনের মৃত্যু

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

কালের কাগজ ডেস্ক: ১৮ এপ্রিল, ২০২১ ,শনিবার।
বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রসহ ছয় জনের মৃত্যু হয়েছে।

শরীয়তপুর: ঢাকা-শরীয়তপুর সড়কের আন্দারমানিক এলাকায় শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলো বায়েজিদ সিকদার ও অভি আকন। জাজিরা উপজেলা সদর থেকে মোটরসাইকেলে করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় একজনের মৃত্যু হয়। ঘটনাস্থলে আরেক জনের মৃত্যু হয় ঢাকা নেওয়ার পথে। নিহতরা শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিগ্রি ইসমাইল হোসেন স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর বিষয়টি নিশ্চিত করেছেন।

কিশোরগঞ্জ: পাকুন্দিয়া-মুনিয়ারিকান্দি সড়কে শনিবার সকালে সবজিভর্তি অটোরিকশার নিচে চাপা পড়ে মণি (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে পাকুন্দিয়া উপজেলার চরফরাদি গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার মেয়ে। বাড়ির সামনের সড়কে খেলা করার সময় শিশুটি দুর্ঘটনায় পড়ে। পুলিশ অটোরিকশাটি জব্দ করেছে।

তালা (সাতক্ষীরা): সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার সুভাষিণী কলেজের পাশে ট্রাক-পিকআপের সংঘর্ষে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ২০ থেকে ২২ জন। শুক্রবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন—মুন্না কারিকর এবং শফিকুল ইসলাম। তালা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী রাসেল জানান, নিহত দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

গাংনী (মেহেরপুর): গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের অদূরে হিন্দা তালসারি সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক তন্ময় (১৮) মারা গেছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছে অন্য আরোহী ফিরোজুল ইসলাম। নিহত তন্ময় তেঁতুলবাড়িয়া গ্রামের কাফিরুল ইসলামের ছেলে। তেঁতুলবাড়িয়া কড়ুইতলা থেকে মোটরসাইকেল নিয়ে হিন্দা তালসারি রোডে ঘুরতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্প্রতি সংবাদ