ব্রেকিং নিউজ

দৌলতদিয়া ঘাটে ট্রাক উল্টে বৃদ্ধ নারীর মৃত্যু

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

শরিফুল ইসলাম বাচ্চু গোয়ালন্দ, (রাজবাড়ী) প্রতিনিধি:১৮ এপ্রিল-২০২১,রবিবার।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কলা বুঝাই ট্রাক উল্টে ফুলজান (৬৫) নামের এক বয়স্ক নারীর মৃত্যু হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুর ৩টায় দৌলতদিয়া ঘাটের ঢাকা – খুলনা মহাসড়কের তেলের পাস্পের বিপরিত দিকে এই দুর্ঘটনা ঘটে। সে গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ডের মৃত ছুরমান শেখের স্ত্রী, বর্তমানে সে দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় তার মেয়ের বাড়ীতে থেকে লঞ্চ ও ফেরিতে ভিক্ষাবৃত্তি করতো।

তার মেয়ে ও এলাকাবাসী সুত্রে জানাযায়, ভিক্ষুক মহিলা মেয়ের বাড়ী থেকে রাস্তার পাশ দিয়ে হেটে টার্মিনালের দিকে যাচ্ছিল, পিছন দিক থেকে মাগুরা থেকে ছেড়ে আসা কলা বুঝাই ট্রাক অন্য একটি মাটির ট্রাকের সাথে পাল্লা দিয়ে ফেরি ঘাটের দিকে যাওয়ার সময় কলা বুঝাই ট্রাকটির ( ঢাকা মেট্রো ড ১৪-৬২০৮) চাকা উল্টে মহিলার গায়ের উপর পড়ে। কলার গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে তাহার মৃত্যু হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস এসে মরদেহটি উদ্ধার করে।

দৌলতদিয়া ঘাটে কর্তব্যরত ট্রাফিক ইন্সেপেক্টর মো. মিজানুর রহমান বলেন, দুইটি ট্রাক দ্রুত গতিতে পাল্লা দিয়ে পাশাপাশি চলার কারনে কলা বুঝাই ট্রাক টি উল্টে গিয়ে পথচারী ভিক্ষুকের উপরে পড়ে । এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক ও চালক মো. জাহাঙ্গীর মোল্লা কে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সম্প্রতি সংবাদ