গোয়ালন্দে দরিদ্র করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম বাচ্চু, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১৯ এপ্রিল-২০২১,সোমবার।
দেশে করোনা ঊধ্বগতির কারনে অক্সিজেনের অনেক চাহিদা। এমন সময় মানবতার সেবায় করোনা রোগীসহ যে কোন রোগীর জরুরি মুহুর্তে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে সামাজিক সংগঠন সংযোগ ঈড়হহবপঃরহম চবড়ঢ়ষব এর সার্বিক সহযোগীতায় গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব অক্সিজেন সেবা কার্যক্রম শুরু করেছে। এ কার্যক্রমে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে প্রাথমিকভাবে ৫ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১ টায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পাশে অবস্থিত গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবে আনুষ্ঠানিকভাবে সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাষ্টিজ লিঃ এর পরিচালক মো. সেলিম মুন্সী, ব্লাড ডোনার ক্লাবের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান মিলন, সংযোগ এর প্রতিনিধি মো. হাসিবুল হাসান প্রমূখ।

এ প্রসঙ্গে ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিলন বলেন, করোনা আক্রান্ত দরিদ্র রোগীদের জন্য জরুরী মুহুর্তে বিনামূল্যে এ অক্সিজেন সেবা দেয়া হবে। সামর্থ্যবানদের বেলায় এক সপ্তাহের জন্য খরচ বাবদ দুই হাজার টাকা চার্জ নেওয়া হবে।

ডাঃ আসিফ মাহমুদ বলেন, উপজেলা পর্যায়ে বেসরকারিভাবে এ ধরনের মহতি উদ্যোগ বিরল ঘটনা। মহতি কাজের জন্য সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানাই।

সম্প্রতি সংবাদ