টাঙ্গাইলে যমুনায় র‌্যাবের অভিযানে অবৈধ বালু ব্যবসায়ী ১১ জনকে কারাদন্ড ও জরিমানা

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি:২১ এপ্রিল-২০২১,বুধবার।

টাঙ্গাইলে যমুনা নদীতে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযানে বালু উত্তোলনকারী ১১ জনকে ২০দিনের বিনাশ্রম কারাদন্ড ও প্রায় পয়তাল্লিশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ এরশাদুর রহমান এবং ইউএনও মোছাঃ ইশরাত জাহান ও ম্যাজিস্ট্রেড, ভূঞাপুর, টাঙ্গাইল এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ভূয়াপুর উপজেলার জগতপুর গ্রামে যমুনা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনকারী ধৃত আসামীরা হচ্ছেন, ভূঞাপুর থানার জগতপুর গ্রামের মৃত-প্রধান আলীর ছেলে মোঃ আরমান খাঁন (৫০), ছাব্বিশা গ্রামের মোঃ বাবলু মিয়ার ছেলে বিপ্লব হোসেন (২৮), আঃ কাদেরের ছেলে মোঃ আপেন (৩৫),মৃত- হায়দার আলীর ছেলে মোঃ হাফিজুর রহমান (৪৫), আরশাদ আলীর ছেলে এনামুল কবির (৫০), তাহাসেন আলীর পুত্র মোঃ ছানা (৪৫), বাগবাড়ী গ্রামের মৃত- আঃ জব্বার এর ছেলে মোঃ জাহাঙ্গীর (৫০), কুঠিবয়রা গ্রামের আকবর হোসেনের ছেলে সালাম সরকার (৩০), নলিন গ্রামের মোঃ জুরান মুন্সির ছেলে । মোঃ নুরুল ইসলাম(৩০), রোশনা গ্রামের মোঃ খোকন মিয়ার ছেলে ইমতেয়াছ (৩০), ও জগতপুর গ্রামের মৃত- প্রধান আলীর ছেলে ওয়াসিম আলী (৫০),

এদের প্রত্যেক কেই অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ২০ দিনের বিনাশ্রাম কারাদন্ড ও নগদ ৪৪,৭৬২ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া বালু উত্তোলন কাজে ব্যবহৃত ৪টি ট্রাক ও ৫টি ভেকু জব্দ পূর্বক জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সম্প্রতি সংবাদ