ব্রেকিং নিউজ

অসহায়দের পাশে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এ্যাপোলো ইফতার সামগ্রী বিতরণ 

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ২১ এপ্রিল-২০২১,বুধবার।
“সেবক হয়ে গড়বো দেশ শেখ হাসিনার নির্দেশ” মাননীয় প্রধানমন্ত্রীর এমনি নির্দেশনায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকাডাউনের কারণে ঠাকুরগাঁওয়ে কর্মহীন হয়ে পড়া অসহায়দের পাশে এসে দাঁড়ালেন জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।
(২০ এপ্রিল মঙ্গলবার) বিকেলে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো নিজ উদ্যোগে রোড রেলস্টেশনে থাকা অসহায় দরিদ্র মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মাসুম আহাম্মেদ,প্রচার সম্পাদক কুরবান আলী,শিল্প ও বাণিজ্য বিষয় সম্পাদক এস এম রানা সরকার,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু ওয়াফু তপু,সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা,থানা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি খায়রুল আলম,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম তালাশ,১২ নং ওয়ার্ডের কমিশনার একরামুউদ্দৌলা শাহেদ,সহ জেলা কমিটির সদস্য সোয়াদ কোরাইশী,রনি,তুষার,পান্না,আশীষ কুমার পাল উপস্থিত ছিলেন।
ইফতার হাতে পেয়ে ৫৫ বছরের বৃদ্ধা আম্বিয়া খাতুন খুশি হয়ে বলেন,স্টেশনে থাকি আমি,বাসা বাড়ি নেই। প্রথম রোজা থেকে শুরু করে এখন পর্যন্ত কেউ কিছু দেয়নি। এই প্রথম একজন দিলো ইফতার। লকডাইনের জন্য সব যেন পাল্টে গেছে। আগে তো স্বামী যেমনে হোক কিছু ইনকাম করতো। এখন সেটাও হয়না। আইজকা একজন ইফতার দিলো। যাক আইজ ভালো করি ইফতার করিম।
স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন,মহামারি এই করোনার প্রকোপ যেহারে বাড়ছে এতে সব থেকে বেশি অসহায় হয়ে পড়েছে নিন্ম আয়ের মানুষেরা। আমি সব সময় একটি বিষয় লক্ষ করেছি রোড রেলষ্টেশনে যে সব মানুষেরা থাকে তারা অনেক কষ্টে দিন কাটায়। আমি সব সময় চেষ্টা করে যাই এদের পাশে দাঁড়ানোর। শুধু এই মানুষদের পাশে নয় আমি সমাজের যে কোন অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।
তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নির্দেশনায় সভাপতি নির্মল রঞ্জন গুহ,সা:সম্পাদক আফজালুর রহমান বাবু ভাইয়ের কর্মে অনুপ্রানিত হয়ে আমি প্রতিটি সময় জেলার অসহায়দের সেবায় নিয়োজিত থাকি। আজ আমি এসেছি তাদের মাঝে কিছু ইফতার সামগ্রী দিতে। আমি যানি তারা হয়তো আমাদের মতো এতো ভালো ভালো জিনিস দিয়ে ইফতার কখনো করেনা। তাই আজ নিজের উদ্যোগে তাদের একটু ভালো কিছু দেবার চেষ্টায় এখানে আসা। আমি চেষ্টা করে যাবে অসহায়দের পাশে থাকার।

সম্প্রতি সংবাদ