ব্রেকিং নিউজ

দৌলতদিয়া অসহায় যৌনকর্মীদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম বাচ্চু, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:২২ এপ্রিল-২০২১,বৃহস্পতিবার।
করোনা সংক্রমণ রোধে সারাদেশ কঠোর লকডাউনের কারণে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দেশের সর্ববৃহৎ যৌনপল্লীতে খদ্দেরদের আসা-যাওয়া বন্ধ থাকায় অসহায় হয়ে পড়েছেন যৌনকর্মীরা। করোনা কালীন এ সময়ে অসহায় ও সুবিধা বঞ্চিত ১৩’শ নারীদের মাঝে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা দেওয়া হয়।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি ও উত্তোরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এর সার্বিক ব্যবস্থাপনায় ও রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডল পাড়া ৫নং ওয়ার্ড মেম্বারের বাড়ির আঙ্গিনায় এ খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য ও ঈদ সামগ্রীর মধ্যে ছিল- পোলার চাল ১ কেজি, সয়াবিন তৈল ১ কেজি, ডাল আদা কেজি, চিনি ১ কেজি, সেমাই ১ প্যাকেট, দুধ ১ প্যাকেট, বিস্কিট ১ প্যাকেট, খেজুর আদা কেজি, আলু ১ কেজি, পিয়াজ ১ কেজি, ছোলা ১ কেজি এবং সাবান ১টি।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল তায়াবীর, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমূখ।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, আজ ডি আই জি হাবিবুর রহমান স্যারের জম্মদিন। উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে করোনা কালিন লকডাউনের সময় সমাজের অসহায় সুবিধা বঞ্চিত ১৩’শ যৌনকর্মীদের জন্য খাদ্য ও ঈদ সামগ্রীর ব্যবস্থা করেছি। পর্যায়ক্রমে অন্যদেরও দেওয়া হবে। গত বছরও অসহায় যৌনকর্মীদের মাঝে করোনা সংক্রামন রোধে লকডাউনের সময় কয়েক দফা খাদ্য সহায়তা প্রদান করা হয়েছিলো।

সম্প্রতি সংবাদ