দৌলতদিয়া যৌনকর্মীসহ ১৫’শ জনের মাঝে ত্রাণ বিতরণ

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

শরিফুল ইসলাম বাচ্চু, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:২৪ এপ্রিল-২০২১,শনিবার।
করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় মানবিক সহায়তা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে যৌনপল্লীর যৌনকর্মী, তৃতীয় লিঙ্গ (হিজরা) ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার বেলা ১২ টায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের হাসপাতাল মাঠে ক্ষতিগ্রস্থ ১৫’শ জনের মাঝে চাউল, ডাউল, চিড়া, সয়াবিন তেল খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক দিলশাদ বেগম।
এ সময় আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহবুর রহমান শেখ, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোস্তফা মুন্সি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. রফিকুল ইসলাম, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম, প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক দিলশাদ বেগম বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে করোনা ভাইরাসের সংক্রমণ এর ফলে ক্ষতিগ্রস্থ যৌনপল্লীর যৌনকর্মী, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের (হিজরা) সম্প্রদায়সহ ১৫’শ জনের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে, আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

সম্প্রতি সংবাদ