ব্রেকিং নিউজ

২০ এতিমখানায় খাদ্যসামগ্রী দিলেন যুবলীগ চেয়ারম্যান

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking জাতীয়

কালের কাগজ ডেস্ক:: ২৪ এপ্রিল ২০২১, শনিবার।

করোনাকাল ও রমজান উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণের ২০টি এতিমখানায় ইফতার ও খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রতি মাদ্রাসা ও এতিমখানায় ৫০ কেজি মিনিকেট চাল, ২০ লিটার তেল, পাঁচ কেজি পেঁয়াজ, ১০ কেজি আলু, পাঁচ কেজি চিনি, পাঁচ কেজি মসুর ডাল, পাঁচ কেজি খেজুর, পাঁচ কেজি লবণসহ ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

খাদ্য বিতরণ কর্মসূচিটির প্রধান সমন্বয়ক ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা সাব্বির হোসেন।

শনিবার (২৪ এপ্রিল) সকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সায়দাবাদের আঞ্চলিক অফিসের সামনে থেকে এসব খাদ্যসামগ্রী এতিমখানা কর্তৃপক্ষের কাছে তুলে দেন পুরান ঢাকার সন্তান ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা সাব্বির হোসেন। এসময় যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুদান পাওয়া এতিমখানাগুলো হলো- সলিমুল্লাহ এতিমখানা, লালবাগ; দারুল কুরআন মাদরাসা ও এতিমখানা, যাত্রাবাড়ী; তাফসিরুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, ওয়ারী; নূরানী মক্তব হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, খিলগাঁও; হাজী আব্দুল কাদির হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, শাজাহানপুর; টি অ্যান্ড টি মাদ্রাসা ও এতিমখানা, মতিঝিল; দারুল উলুম মনোয়ার খাঁ মাদ্রাসা ও এতিমখানা; বংশাল আগা নবাব দেউড়ি ফোরকানিয়া মাদ্রাসা ও এতিমখানা, লালবাগ; কামরুন্নেসা হাফিজিয়া মহিলা মাদ্রাসা, চকবাজার; দারুল উলুম মারকাজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা, মতিঝিল; দারুল কুরআন মাদ্রাসা, বংশাল; আমুলিয়া বেপারীপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ডেমরা; বড় কাটারা মাদ্রাসা, চকবাজার; ভিক্টোরিয়া মাদ্রাসা ও এতিমখানা, সুত্রাপুর; সুবেদার ঘাট মাদ্রাসা, বংশাল; হাফেজ্জী হুজুর মাদ্রাসা, কামরাঙ্গীরচর; কাপ্তানবাজার এতিমখানা, ওয়ারী; বঙ্গ ইসলামিয়া এতিমখানা, শাহবাগ’; আরামবাগ এতিমখানা, ইব্রাহিমপুর মাদ্রাসা, লালবাগ এতিমখানা।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা সাব্বির হোসেন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এরই অংশ হিসেবে ঢাকা দক্ষিণের ২০টি এতিমখানায় যুবলীগের মানবিক চেয়ারম্যানের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া প্রতিদিনই রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

সম্প্রতি সংবাদ