নওগাঁয় ২৪ ঘন্টায় এক ব্যক্তির মৃত্যু ঃ নতুন আক্রান্ত ১০ ব্যক্তি ঃ মোট আক্রান্ত ১৯৭০ জন

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

একেএম কামাল উদ্দিন টগর , নওগাঁ প্রতিনিধি :২৬ এপ্রিল-২০২১,সোমবার।

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ ব্যক্তি।

সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তি জেলার ধামইরহাট উপজেলার শাহাপুর গ্রামের সানামুদ্দিনের পুত্র মনিরুল হক (২৬)। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৩ জন-এ।

নতুন করে আক্রান্ত ১০ ব্যক্তির মধ্যে সদর উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ১ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৯শ ৭০ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় মোট কোয়ারেনটাইনে নেয় হয়েছে ৫০ ব্যক্তিকে। এদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৯ জন, ধামইরহাট উপজেলায় ৪ জন, সাপাহার উপজেলায় ৮ জন এবং পোরশা উপজেলায় ১ জন। জেলায় এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২০ হাজার ৬শ ৫১ ব্যক্তিকে।

এই ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৪ জনকে। এ পর্যন্ত মোট ছাডপত্র দেয়া হয়েছে ১৯ হাজার ৭শ ৩৯ জন। বর্তমানে কোয়ারেন টাইনে রয়েছেন ৯শ ১২ জন।

এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ২৩ জন এবং সর্বমোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৭শ ২৪ ব্যক্তি। বর্তমানে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০ ব্যক্তি।

 

সম্প্রতি সংবাদ