এমপি দুর্জয়ের পক্ষ থেকে অসহায় পরিবারের পাশে শিবালয় ছাত্রলীগ নেতা মিম

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: ২৬ এপ্রিল, ২০২১,সোমবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষ থেকে দু:স্থ ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে। আজ সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় এ ত্রাণ সামগ্রী পৌঁছে দেন উপজেলা ছাত্রলীগের নেতা- কর্মীরা। এসময় চাল, ডাল, লবন,তেল সম্বলিত ৩০ টি প্যাকেট বিতরন করা হয়।

শিবালয় উপজেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি নাজমুল হাসান মীম জানান, করোনায প্রার্দুভাবে সারা দেশে লকডাউন চলছে। এ কারনে নিম্ন আয়ের অনেক মানুষ কর্মহীন হয়ে পরেছে। এসকল দুঃস্থ অসহায় মানুষদের মাঝে এমপি মহোদয়ের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে। এছাড়া প্রতিদিনই এমপি দুর্জয় ভাইয়ের অর্থয়ানে রান্না করা খাবারসহ ইফতার সামগ্রীও বিতরণ করা হচ্ছে।

নাঈমুর রহমান দুর্জয় বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকে শিবালয়- ঘিওর ও দৌলতপুর উপজেলায় সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে অসহায় মানুষদের মাঝ সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া অনেকে ফোন করে বা ফেসবুকের মাধ্যমে সহায়তার কথা জানালে তাৎক্ষণিক নেতা- কর্মীদের দিয়ে ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে। এ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানাম।

ত্রাণ বিতরণ কালে শিবালয় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দুলাল হোসেন, নাজমুল হাসান মীম, টিপুসহ ছাত্রলীগের বিভিন্ন নেতা- কর্মী উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ