ব্রেকিং নিউজ

এমপি দূর্জয়ের নির্দেশে শিবালয়ে কৃষকদের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: ২৯ এপ্রিল, ২০২১ ,বৃহস্পতিবার।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এবং মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও জাতীয়  ক্রিকেট দলের সাবেক অধিনায়ক   এ. এম নাইমুর রহমান দূর্জয়ের নির্দেশে কৃষকদের পাকা ধান কেটে দিয়েছে মানিকগঞ্জের  শিবালয়  উপজেলা ছাত্রলীগের  নেতাকর্মীরা ।

 

বৃহস্পতিবার  ভোরে থেকে  শিবালয়  উপজেলা ছাত্রলীগের সহ -সভাপতি নাজমুল ইসলাম মিমে নেতৃত্বে এক ঝাক ছাত্রলীগ নেতাকর্মীরা   উপজেলার  টেপরা  এলাকার  আব্দুর রশিদ এর ৩২ শতাংশ  পাকা ইরিবোরো ধান কেটে  বোঝা মাথায়  নিয়ে  বাড়িতে মাড়াই করে  দিয়েছে ।

শিবালয় উপজেলা ছাত্রলীগ, এ সময় উপস্তিত ছিলেন শিবালয় উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি নাজমুল ইসলাম মিম,সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম জনি,উলাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সহ নেতৃবৃন্দ।

 

শিবালয়  উপজেলা ছাত্রলীগের সহ -সভাপতি নাজমুল ইসলাম মিম   বলেন, করোনাকালীন সময়ে কৃষি শ্রমিকের সংকট দেখা দেয়। শ্রমিক না পাওয়ায় ওই কৃষক জমির ধান কাটতে পারছিলেন না। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দূর্জয় ভাইয়ের অনুপ্রেরণায় তারা এই কর্মসূচি পালন করে। ছাত্রীগের পক্ষ থেকে এই কার্যক্রম চলমান থাকবে বলে ওই ছাত্রলীগ নেতা জানান।

এদিকে টেপরা  এলাকার   চাষী আব্দুর রশিদ  বলেন,  এমপির  নির্দেশে ছাত্রলীগের এই ছেলেরা  আমার   ৩২ শতাংশ  পাকা ধান কেটে দিয়েছে। আবার  বোঝা মাথায়  নিয়ে  বাড়িতে মাড়াই করে  দিয়েছে এর  জন্য আমি  খুবই খুশি হয়েছি।

সম্প্রতি সংবাদ