ব্রেকিং নিউজ

ঘিওর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে- ঘরে তুলে দিলেন

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ,স্টাফ রিপোর্টার :৩০ এপ্রিল-২০২১,শুক্রবার।
চলতি মৌসুমে ধানের বাম্পার ফলন হলেও ধান কাটা নিয়ে বিপাকে পড়েছেন মানিকগঞ্জের ঘিওর উপজেলার অনেক কৃষক। প্রচন্ড তাপদাহ, মাহে রমজান, মহামারী করোনা ভাইরাস এবং লকডাউনে যানবাহনে চলাচলে নিষেধাজ্ঞা প্রভাবে শ্রমিক সঙ্কট তীব্র হয়ে পরে। সারা দেশের ছাত্রলীগের সকল নেতাকর্মীদের কৃষকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই আহ্বানে সাড়া দিয়ে মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের নির্দেশেক্রমে আজ শুক্রবার সকাল ৭ টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা ছাত্রলীগের প্রায় ৪০ জন নেতা কর্মী বানিয়াজুরী ইউনিয়নের কাকজোর গ্রামের হতদরিদ্র কৃষক মোয়াজ্জেম আলী জমির ধান কেটে এবং মাড়াই করে ঘরে তুলে দিয়েছে।
ছাত্রলীগ নেতাকর্মীরা রোজা রেখেই এমন মহতি কাজ করায় এলাকার লোকজন সবাই তাদের দোয়া ও প্রশংসা করেন। এ সময় সময় উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা ছাত্রলীগের সভাপতি ডি এম শুভ, সাধারণ সম্পাদক হিমেল রহমান তমাল, সহ-সভাপতি আশিকুর রহমান আকাশ, সাংগঠনিক সম্পাদক খঃ বশিনুর রোহানসহ বানিয়াজুরী ইউনিয়ন ছাত্রলীগের তানজিদ তুষার, রবিন খান, জাকির হোসেন, মনিরুল হাসান রিদয়, মেহেদী, ফয়সাল, তুষার, সৌরভ, জিসান, আশরাফুল, বক্কর, রাফিন প্রমুখ।
ঘিওর উপজেলা ছাত্রলীগের সভাপতি ডি এম শুভ বলেন, করোনা ভাইরাসের কারণে কৃষকরা ধান কাটার শ্রমিক পাচ্ছিলেন না। বিষয়টি আমাদের নজরে আসে। তা ছাড়া মাননীয় প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় ছাত্রলীগের ও আমাদের এমপি নাঈমুর রহমান দুর্জয়ের নির্দেশনা রয়েছে কৃষকের পাশে দাঁড়ানোর। তিনি আরো বলেন কৃষকদের ধান ঘরে তোলা না পর্যন্ত আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

সম্প্রতি সংবাদ