শিবালয়ে মহান মে দিবসে শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: ০ ১ মে, ২০২১ ,শনিবার।

মহান মে দিবস উপলক্ষে মানিকগঞ্জের আরিচা পাটুরিয়া ফেরি ঘাট এলাকার কর্মহীন হয়ে পড়া মোটর শ্রমিক ও লঞ্চ শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়া হয়েছে । শনিবার বেলা সাড়ে ১ টায় আরিচা পাটুরিয়া বাসস্টান্ড চত্বরে শিবালয় শ্রমিকলীগের আয়োজনে এই সামগ্রী তাদের হাতে তুলে দেওয়া হয়।

এসময় শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস,শিবালয় শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ অন্যান্য শ্রমিকনেতারা উপস্থিত নেতারা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, আরিচা পাটুরিয়া বাসস্ট্যান্ডে কাজ করা শ্রমিকদের মাঝে আজ স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হল। পর্যায়ক্রমে শিবালয় উপজেলার প্রত্যেকটি স্থানে যত কর্মহীন শ্রমিক রয়েছে সবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এছাড়া খুব শীগ্রই আপনাদের কাছে প্রধানমন্ত্রীর দেওয়া সহযোগিতা পৌছে যাবে। সরকারের পক্ষ থেকে সব সময় শ্রমিকদের পাশে থাকার আশ্বাস দেন তিনি ।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, প্রতিবছর আমরা জাকজমক পূর্নভাবে মে-দিবস পালন করতাম। এবার করোনা পরিস্থিতিতে তা করতে পারছি না। তবে এই দূর্যোগ মুহুর্তে শ্রমিকদেরকে খাদ্য সহায়তা দেয়া খুব দরকার আমরা খুব তারাতারি এ খাদ্য সহায়তা শ্রমিকদের মাঝে পৌচ্ছে দিবো ।

সম্প্রতি সংবাদ