নীলফামারীতে র‌্যাব-১৩’র হাতে সেনাবাহিনীতে চাকুরীর ভূয়া নিয়োগপত্র প্রদানকারী গ্রেফতার

editor ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ০৩ মে-২০২১,সোমবার।
নীলফামারীতে টাকার বিনিময়ে বাংলাদেশ সেনাবাহিনীর চাকুরীর ভূয়া নিয়োগপত্র প্রদানকারী এক প্রতারককে  গ্রেফতার করেছে র‌্যাব-১৩। আটক ব্যাক্তির নাম মোঃ রফিকুল ইসলাম (৫০)।
জানা যায়, র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ২ মে দুপুর দেড়টার দিকে নীলফামারী জেলার সদর থানাধীন মাষ্টার পাড়ায় অভিযান পরিচালনা করে। এসময় তারা বাংলাদেশ সেনাবাহিনীতে টাকার বিনিময়ে ভূয়া চাকুরীর নিয়োগপত্র প্রদানকারী প্রতারককে গ্রেফতার করেন। পরে ধৃত প্রতারককে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত প্রতারক টাকার বিনিময়ে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরীর ভূয়া নিয়োগপত্র প্রদান করার কথা স্বীকার করেছে। ধৃত আসামীর বিরুদ্ধে নীলফামারী জেলার সদর থানায় প্রতারিত হওয়া ব্যক্তি বাদী হয়ে একটি প্রতারনা মামলা রুজু করেছে। তার সাথে জড়িত অন্যান্য প্রতারকদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।
র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারী ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মুঃ আল-আমিন সরকার প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রেপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
তিনি আরও বলেন, র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় উক্ত অভিযান চালানো হয়

সম্প্রতি সংবাদ