ব্রেকিং নিউজ

ঘিওরে যুবলীগের উদ্যোগে খাবার ও ইফতার বিতরন করলেন-দুর্জয়

editor ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু,স্টাফ রিপোটার:-০৩ মে-২০২১,মঙ্গলবার।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দ্দেশক্রমে পবিত্র মাহে রমযান উপলক্ষে এবং মহামারী কোরানা ভাইরাসের সক্রামনের কারনে মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে আজ মঙ্গলবার বিকালে ঘিওর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে যুবলীগের সার্বিক ব্যবস্থাপনায় ৫ শতাধিক দরিদ্র, কর্মহীন ও দুস্থ লোকজনের মাঝে খাবার বিতরন ও ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়, এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মোঃ মাহাবুবুর রহমান জনি, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, জেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি প্রমুখ।
শেষে প্রধান অতিথি সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ পানি উন্নয়ন বিভাগ (বাপাউবো) উদ্যোগে ঘিওর -কুস্তা এলাকায় পুরাতন ধলেশ^রী নদীর পূর্নঃ খনন ৯.৫০০ কিঃ মিঃ হতে ১১.২০০ এর মধ্যে ০.৫০০ কিঃ মিঃ পর্যন্ত নদী পূর্ন খননের কাজ পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কোষাধাক্ষ ও শিবালয় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রহিম খান, পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিন, সংশ্লিষ্ট শাখা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ জাহিদুল ইসলাম ।
উল্লেখ্য, মেসার্স আল মামুন ট্রেডার্স প্রায় ২ কোটি ব্যয়ে নির্মিত এই কাজটি গত ৪ এপ্রিল থেকে ধলেশ^রী নদীর পূর্ন খনন কাজ শুরু করে। ২৮ জুন এই কাজ শেষ হবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

সম্প্রতি সংবাদ