দৌলতপুরে অসহায় কৃষকের ধান কেটে দিলো উপজেলা ছাত্রলীগ

editor ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৬ মে-২০২১,বৃহস্পতিবার।

করোনাকালীন সময়ে অসহায়-দরিদ্র কৃষকরা অভাবের কারণে শ্রমিক না পেয়ে করে ধান কাটতে পারছিলো না। কৃষকের এই দুঃসময়ে তাদের পাশে দাড়িয়েছে মানিকগঞ্জের  দৌলতপুর উপজেলা ছাত্রলীগ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে এবং মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও  বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক  এ.এম নাঈমুর রহমান দূর্জয় এর সার্বিক দিক নির্দেশনায় এবং মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহযোগিতায় দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের দরিদ্র কৃষক পরাণ এর ধান কেটে বাসায় পৌছে দিয়েছে ।

দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমানের নেতৃত্বে এ কার্যক্রমে উপস্থিত ছিলেন কলিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী সহ অসংখ্য ছাত্রলীগ নেতাকর্মী।

এবিষয়ে দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. নাসির উদ্দিন বলেন,,কৃষকের এই দুঃসময়ে তাদের পাশে দাড়াতে মাননীয় প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে এবং এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাইয়ের তত্বাবধানে ও জেলা ছাত্রলীগের সহযোগিতায় আমরা কৃষকের ধান কেটে বাসায় পৌঁছে দিয়েছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসম্পর্কে দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমান বলেন,কৃষকের দুঃসময়ে তাদের পাশে দাড়াতে আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আজ আমরা এক দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে। ইনশাআল্লাহ এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাইয়ের তত্বাবধানে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সম্প্রতি সংবাদ