বিএনপির কথার রাজণীতি মানুষ আর গ্রহন করে না – স্বাস্থ্য মন্ত্রী

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking জাতীয় সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ১৫ মে-২০২১,শনিবার।
স্বাস্থ্য ওপরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, বিএনপি সব সময় সমালোচনা করেন, তারা কোন ভালো কিছু খুজে পান না। তারা শুধু সমালোচনাই করেছেন , মানুষের পাশে দাঁড়াতে দেখিনি, একটি লোককে সাহায্য করতে দেখিনি, খাবার দিতে দেখিনি। কাজের কথার রাজনীতি মানুষ আর গ্রহন করে না। মানুষ চায় মানুষের পাশে দাঁড়াক, বিশেষ করে এই দুঃসময়ে।
তিনি আরো বলেন আমার লকডাউনে ছিলাম, ঈদের আগে দোকান পাঠ খুলে দেওয়া হয় । যাতে মানুষ তাদের প্রিয়জনদের জন্য কিছু ক্রয়ে করতে পারে উপহার সমগ্রী। শেষ পর্যন্ত আমার দেখেছি হাজার হাজার লাখ লাখ লোক বাজারে গিয়েছে ঈদ সামগ্রী ক্রয় করেছ ও নিজেদের বাড়িতে যাত্রা করেছে। প্রধান মন্ত্রী আহবান করেছিলেন যার যার অবস্থানে থেকে ঈদ করার জন্য। কিন্তু ঈদের উপহার সামগ্রী ক্রয় করা হয়েছে তা সকল জায়গায় স্বাস্থ্য বিধি মেনে ক্রয় করা হয়নি। আমার আতংকিত হয়েছি মানুষ যে ভাবে বাড়িতে গেছে তাতে আমার শংকিত। তারা স্বাস্থ্য বিধি মেনে চলবেন এটাই প্রত্যাশা করি।
সংক্রমনের হার বাংলাদেশে কমে আসছে। আজকে সাড়ে ছয় পারসেন্ট সংক্রামন হার এটা কয়েক মাসের মধ্যে সর্বনিন্ম । এটা ভালো লক্ষন। আশা করি সংক্রামন হার বৃদ্ধি না পায় তাহলে মৃত্যুর হার কমে যাবে। সারা দেশে দেড় হাজার রোগী আছে। আর বেড খালি আছে সাড়ে দশ হাজার। কাজেই এদিকেও আমার ভালো অবস্থানে আছি। আমাদের চিকিৎসার বর্তমান অনেক তুলনা মূলক ভালো। নর্থ সিটি করপোরেশনে এক হাজার বেডের হাসাপাতাল নির্মান করা হয়েছে। এটা মনে রাখতে হবে আমাদের অর্থনীতির চাকা ঘুরছে, কৃষিতে বাম্পার ফলন হয়েছে এটা খুবই ভালো লক্ষন । আমাদের ভালো অবস্থানকে ধরে রাখতে হলে সকলের সহযোগিতার প্রয়োজন ,বেসামাল ভাবে চললে এটা ধরে রাখতে পারবো না।
আজ শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ গড়পাড়া স্বাস্থ্য মন্ত্রী তার বাগান বাড়িতে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিমিময় সভায় এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি এবং আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

সম্প্রতি সংবাদ