মানিকগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু আহত দুই

editor ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১৮ মে-২০২১,মঙ্গলবার।
মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জে বজ্রপাতে দুইজন মারা গেছে ও আহত হয়েছে তিনজন। নিহতরা হলেন ঘিওর উপজেলার বড়টিয়া গ্রামের কৃষি শ্রমিক আজমত আলী (৫০) সদর উপজেলা গিলন্ড গ্রামের শিক্ষার্থী আসিফ মোল্লা (১৬)। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন জানান, ঘিওর উপজেলার বড়টিয়া গ্রামের শেথ মাঈনুদ্দিনের ছেলে কৃষি শ্রমিক আজমত আলী (৫০) মানিকগঞ্জ পৌর এলাকায় পৌলি গ্রামে আব্দুল হকের বাড়িতে দিনমজুর হিসেবে কাজ করতেন। মঙ্গলবার বিকেলে ধান খেত থেকে ধানের বোঝা মাথায় নিয়ে তিনি আব্দুল হকের বাড়ি ফিরছিলেন। এসময় তার ওপর বজ্রপাত হলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

অপর দিকে সদর উপজেলা গিলন্ড গ্রামে মাসুদ মোল্লা ছেলে স্থানীয় রাকিব আহম্মেদ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণি শিক্ষার্থী আসিফসহ কয়েকজন বন্ধ ঘুড্ডি উড়ানোর জন্য খোলা মাঠে যায়। মঙ্গলবার বিকেলে বজ্রপাতে ঘটনাস্থলেই আসিফ মোল্লা মারা যায়। সেই সাথে বজ্রপাতে আহত হয় আসিফের বন্ধু আব্দুল্লাহ ও অনিক । এদের মধ্যে অনিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। মুন্নু মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে আব্দুল্লাহকে।

সম্প্রতি সংবাদ