গোয়ালন্দে সাংবাদিক রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

শরিফুল ইসলাম বাচ্চু, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১৯ মে-২০২১,বুধবার।
রাজবাড়ীর “গোয়ালন্দ প্রেসক্লাব” এর আয়োজনে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে গোয়ালন্দে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল ১১টায় গোয়ালন্দ প্রেসক্লাবের সামনে বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম সংবাদকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালনে রোজিনা ইসলাম একজন সৎ, সাহসী ও পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক। রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার করে তাঁকে দ্রুত মুক্তির দাবি জানান বক্তারা। সেই সাথে তাঁকে হেনস্তাকারীদের বিরুদ্ধে সঠিক তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।

মানববন্ধনে গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আসজাদ হোসেন আজু শিকদার বলেন, কেউ দুর্নীতি করে তথ্য দেয়না। আমাদেরকে বিভিন্ন উপায়ে দুর্নীতির তথ্য সংগ্রহ করতে হয়। আজ রোজিনা ইসলাম যে দোষে দোষী আমরা সারা দেশের সকল সাংবাদিকরা একওই দোষে দোষী, কারণ যেকোন ভাবে তথ্য সংগ্রহ করে সঠিক সংবাদ প্রচার করা আমাদের কাজ। তাঁকে গ্রেপ্তারে আমরা নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি পাশাপাশি ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানাই।

সম্প্রতি সংবাদ