নকল ও মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রির দায়ে টাঙ্গাইলে তিন ফামের্সীকে জরিমানা

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি :৩১ মে-২০২১,সোমবার।

টাঙ্গাইল শহরের রেজিষ্ট্রিপাড়া এলাকায় রেজিষ্ট্রেশন বিহীন নকল ও মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রির দায়ে তিন ফামের্সীকে ২ ল ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকেলে টাঙ্গাইল র‌্যাব ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রেজিষ্ট্রিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রেজিষ্টেশন বিহীন, মেয়াদ উর্ত্তীণ ও নকল ওষুধ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিনটি প্রতিষ্ঠান মালিককে জরিমানা করা হয়।

এ ব্যপারে টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মোঃ খায়রুল ইসলাম জানায়, টাঙ্গাইল শহরে রেজিষ্টেশনবিহীন, মেয়াদ উর্ত্তীণ ও নকল ওষুধ বিক্রির দায়ে মধুবন ফার্মেসী ইউনানীকে ১ ল টাকা , রিমু-শিমু ঔষধালয়কে ১ ল টাকা ও কাশেম ফার্মেসীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে জব্দকৃত ওষুধ গুলো ধ্বংস করা হয়। অভিযানে টাঙ্গাইল ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মোছাঃ নার্গীস আক্তার, জেলা প্রশাসন ও র‌্যাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

সম্প্রতি সংবাদ