মায়ের জন্য দোয়া চাইলেন – স্বাস্থ্য মন্ত্রী

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking জাতীয় সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৪ জুন-২০২১,শুক্রবার।
সাবেক মন্ত্রী, ঢাকা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম কর্ণেল (অব:) এ মালেক এর সহধর্মিনী এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মাতা ফৌজিয়া মালেকের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা মানিকগঞ্জ সদর উপজেলার শুভ্র সেন্টারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মায়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। এ সময় মায়ের স্মৃতিচারণ করতে গিয়ে মন্ত্রী কান্নায় ভেঙ্গে পরেন। তিনি বলেন, আমার মা কয়েকটি স্কুল, কলেজ, মসজিদ, কমিউনিটি কিনিকের জন্য নিজের জমিদান করেছেন। যখন যে যাইছি তিনি দিয়ে দিতেন। মানিকগঞ্জে উন্নয়ন কর্মকান্ডে তার (স্বাস্থ্য মন্ত্রীর মা ) অনেক ভূমিকা ছিলো। সব সময় খোজ খরব নিতে মানিকগঞ্জে মানুষজন কেমন আছেন। দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি তার মহিয়সী মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।
এসময় স্বাস্থ্য শিা বিভাগের সচিব লোকমান হোসেন, জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, স্বাস্থ্য মন্ত্রীর স্ত্রী বাংলাদেশ থাই অ্যালুমিনিয়াম গ্রুপের চেয়ারম্যান শাবানা মালেক, বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রুবিনা হামিদ, ছেলে মানিকগঞ্জ চেম্বারের সভাপতি রাহাত মালেক, মেয়ে মানিকগঞ্জ ডায়াবেটিস সমিতির সহ সভাপতি সিনথিয়া মালেক, সাবিরা মালেক, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা , সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন , সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, উপজেলা জেলা , ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, জেলা পর্যায়ে বিভিন্ন সরকারি কর্মকর্তা, স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে গত ২৭ মে স্বাস্থ্য মন্ত্রীর মাতা ফৌজিয়া মালেক ৮৪ বছর বয়সে মৃত্যু বরণ করেন।

সম্প্রতি সংবাদ