শিবালয়ে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ভার্চুয়ালি উদ্বোধন

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক::  ১০ জুন, ২০২১ ,বৃহস্পতিবার,

বৃহস্পতিবার সারা দেশে একযোগে অর্ধশত দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ভার্চুয়ালি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে মানিকগঞ্জের শিবালয় উপজেলার টেপড়ায় নির্মিত মডেল মসজিদ মিলনায়তনে আয়োজিত ভার্চুয়ালি সভায় মানিকগঞ্জ -১ আসনে সংসদ সদস্য  এএম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ জেলা প্রশাসক এসএম ফেরদৌস, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মুফতি জামাল হোসেন, জেলা আ’লীগ সভাপতি এ্যাড. গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আ’লীগ সভাপতি রেজাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানাসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে  সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয বলেন, সামাজিক অবক্ষয় এবং অন্যায়-কুসংস্কারের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে মডেল মসজিদ সবচেয়ে বেশি অবদান রাখবে। এই মসজিদ ইসলামিক জ্ঞানচর্চার কেন্দ্র হবে।
ইসলামিক আদর্শ, ভ্রাতৃত্ব ও মূল্যবোধের প্রচার এবং উগ্রবাদ-জঙ্গিবাদের বিরুদ্ধে ইসলামের প্রকৃত মর্মবাণী প্রচার করার লক্ষ্যেই সরকার এই প্রকল্প গ্রহণ করেছেন। পৃথিবীর ইতিহাসে এই প্রথম কোনো সরকার একসঙ্গে এত বিপুলসংখ্যক মসজিদ উদ্বোধন করলেন।

সম্প্রতি সংবাদ