সৌম্য আমাদের চোখের আড়াল হয়নি: নান্নু

editor ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ খেলাধুলা

কালের কাগজ ডেস্ক:১৯ অক্টোবর,শুক্রবার ।

জাতীয় লিগে দুর্দান্ত পারফর্ম করছেন। জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেও শুক্রবার করলেন সেঞ্চুরি। এশিয়া কাপের পর দল থেকে বাদ পড়লেও সৌম্য সরকার ফের দলে ফেরার দাবি জোড়ালো করছেনই তাতে।

সৌম্যর খেলায় সন্তুষ্ঠ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও। শুক্রবার সৌম্যর খেলা দেখার পর যিনি বললেন, সৌম্য আমাদের চোখের আড়াল হয়নি। সৌম্য সরকার যে তাদের প্ল্যানে আছেন সেটিই জানিয়ে দিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধান নির্বাচক।

এদিন বিকেএসপিতে অনুষ্ঠিত ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেন সৌম্য সরকার। আগে ব্যাট করে জিম্বাবুয়ে করেছিল ১৭৮ রান। ৫ উইকেট নেন এবাদত হোসেন। জবাবে সৌম্যর অপরাজিত ১০২ রানে ভর করে ১১ ওভার বাকী থাকতেই ৮ উইকেটে জয় পায় বিসিবি একাদশ।

ম্যাচ শেষে সৌম্যকে নিয়ে নান্নু বলেন, ‘সৌম্য দুর্দান্ত ব্যাটিং করেছে। ওর ব্যাটিং যথেষ্ট ভালো লেগেছে আজকে। আমি মনে করি ও ব্যাড প্যাচ থেকে বেরিয়ে আসতে শুরু করেছে। এনসিএলে শেষ ম্যাচটায়ও সৌম্য যথেষ্ট ভালো খেলেছে। আমার বিশ্বাস, ফর্মে ফিরলে আবার দ্রুত ও টিমে ফিরে আসবে।’

সৌম্য যে টিম ম্যানেজম্যান্ট ও নির্বাচকদের পরিকল্পনাতে রয়েছেন ভালো ভাবে সেটিও জানিয়ে দিলেন প্রধান নির্বাচক। নান্নু বলেন, ‘সৌম্য আমাদের চোখের আড়াল হয়নি। ও তো আমাদের ৩০ জনের পুলের মধ্যে আছে। আমরা একটা প্রক্রিয়ার মধ্যে আছি। এই জিম্বাবুয়ে সিরিজের স্কোয়াডে আমাদের কিছু খেলোয়াড়কে দেখতে হচ্ছে। সৌম্য সরকারকে যদি দরকার হয়, সব সময় বলি দেশের জন্য কাউকে দরকার হলে তাকে সব সময় নেওয়া হবে। যাকে যখন দরকার হবে তখন দেখবেন তাকেই আমরা সুযোগ দিচ্ছি।

 

কালের কাগজ/প্রতিনিধি/জা.হা.হৃ

সম্প্রতি সংবাদ