ব্রেকিং নিউজ

দেশের উন্নয়নে শিক্ষক-শিক্ষার্থীদেরকেও ভূমিকা রাখতে হবে-দুর্জয়

editor ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:২১ ডিসেম্বর,শুক্রবার ।

মানিকগঞ্জ-১ আসনের জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি বলেছেন- দেশের উন্নয়নে শিক্ষক-শিক্ষার্থীদেরকেও ভূমিকা রাখতে হবে। যেহেতু শিক্ষাই জাতির মেরুদন্ড। সেহেতু শিক্ষক সমাজকেই একটি সম্মৃদ্ধশালী জাতি গঠনে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জের ঘিওর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষক সমাজ আয়োজিত নির্বাচনী  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ছানোয়ারুল হক আলমগীরএর সভাপতিত্বে সাবেক এই ক্রিকেটার আরো বলেন,জননেত্রী শেখ হাসিনার  কারনেই বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশরল দেশে রূপান্তরিত হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং উন্নত দেশ গঠনে নৌকার বিজয় নিশ্চিত করারর আশাবাদ ব্যক্ত করেন।  তিনি বিজয়ের এই মাসে জাতির জনকসহ সপরিবারে নিহত সকল সদস্য ও স্বাধীনতাযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

এসময় জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক বিএসসি,উপজেলা আওয়ামীলীগের সাধারন  সম্পাদক আব্দুল আলীম মিন্টু,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকরামুল হক খবির,ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে তিনি পাটুরিয়ায়,মাসাইলে,বাঠইমুড়ী,সমেজঘর,বড়টিয়ায় পৃথক পথসভায় যোগদেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

সম্প্রতি সংবাদ