ব্রেকিং নিউজ

এ বিজয় আমার নয়, স্বাধীনতা ও উন্নয়নের বিজয় হয়েছে— দুর্জয়

editor ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক :

মানিকগঞ্জ-১ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে দ্বিতীয় বারের মতো  বিজয়ী আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী বাংলাদেশ টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি বলেছেন, এ বিজয় আমার বিজয় নয়,এটা স্বাধীনতা বিজয়, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের এবং নৌকার বিজয় বিজয়।

সোমবার বিকেলে মানিকগঞ্জের দৌলতপুর পি.এস.উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান অতিথির বক্তব্য  কালে তিনি এসব কথা বলেন।

এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,আমিরুল ইসলাম মট্টু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি  এ.কে.এম আজিজুল হক,জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান কাদরী,যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,শওকত আলী খান,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন রুবেল,সাধারন সম্পাদক নাসির উদ্দিনসহ উপজেলা,ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবেক এই ক্রিকেটার আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ও স্বাধীনতার প্রতি শ্রদ্ধা রেখে দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করেছে। এর সঠিক মূল্য দিতে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত থাকবে এবং শীঘ্রই আমরা উন্নত দেশের নাগরিক হিসেবে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াতে পারবো ইনশাল্লাহ। তিনি স্বাধীনতা বিরোধী শক্তি যেন আর কারো দৈনন্দীন জীবন নিয়ে মরন খেলায় মেতে উঠতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ দৃষ্টি রাখতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তোলার আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা সকলের দোয়া কামনা করেন।এর  পরে ঘিওর ও শিবালয়  উপজেলা পরিষদ মিলনায়তনে পৃথক মতবিনিময় সভায় যোগ দেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

সম্প্রতি সংবাদ