ব্রেকিং নিউজ

ফেরদৌস ও পূর্ণিমার চামড়া থেঁতলে গেছে’

editor ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ বিনোদন

কালের কাগজ ডেস্ক:১০ ফেব্রুয়ারী,রবিবার।

শুটিংয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

রোববার নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের চরএলাহী নামে একটি জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

সেখানে সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে একই নামে নির্মিতব্য একটি ছবির শুটিং করছিলেন এ দুই অভিনয়শিল্পী। ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি দুর্ঘটনার বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করে বলেন, ‘মোটরসাইকেলে একটা শট ছিল। সেটা নেয়ার সময় দুর্ঘটনায় পড়েন তারা। এরপর তাদের হাসপাতালে নিয়ে যাই। সেখানে গিয়ে এক্সরে করানোর পর দেখা গেছে, তাদের কোনো মারাত্মক ফ্রেকচার হয়নি। তবে দুজনেরই চামড়া থেঁতলে গেছে। ওখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে হোটেলে নিয়ে এসেছি।’

ছবির পরিচালক আরও জানান, রোববার সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। তার পেছনে বসেছিলেন ফেরদৌস। হঠাৎ রাস্তায় পিছলে তাদের মোটরসাইকেলটি উল্টে গেলে ফেরদৌস ও পূর্ণিমা ছিটকে রাস্তার পাশে পড়ে যান। এতে দুজন ব্যথা পান। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে। বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বর্তমানে হোটেলে অবস্থান করছেন।

পরিচালক সূত্রে জানা গেছে, গত ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালির চরমণ্ডল ও চরএলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিং চলছে। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং করার কথা রয়েছে। ছবির দুই প্রধান অভিনয়শিল্পী ফেরদৌস ও পূর্ণিমা আহত হওয়ার কারণে পরবর্তী পর্যায়ের শুটিং করা হবে কী না সেটা নিশ্চিত হয়নি এখনও।

শিল্পীদ্বয়ের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে। এ ছবিতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও পূর্ণিমা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন। অতিথি শিল্পি হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সম্প্রতি সংবাদ