উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চৌহালীতে মাঠ চষে বেড়াচ্ছেন ফারুক সরকার

editor ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মাহমুদুল হাসান,চৌহালী (সিরাজগঞ্জ) থেকে:১৭ ফেব্রুয়ারী,রবিবার।
দরজায় কড়া নড়ছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীদের মনোনয়নপত্র জমা যাচাই-বাচাই শেষ,এখন অপেক্ষার প্রহর গুনছেন প্রতীকের। ।মার্কা না পেয়েও শুরু করেছেন মুল ভোটযুদ্ধের এতে প্রার্থী সমর্থক আর ভোটারদের হয়েছে ঘুম উদাও। উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চৌহালীতে মাঠ চষে বেড়াচ্ছেন ফারুক সরকার।
যমুনার ভাঙ্গন রোধ, উপজেলা পরিষদ পুর্ণস্থাপন, ডিজিটাল ও দুর্নীতিমুক্ত উপজেলা গড়তে নতুন করে নির্বাচনী প্রচার শুরু করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নতুন প্রজন্মের তরুন মুখ মোঃ ফারুক হোসেন। আগামী ১০ মার্চ ভোটের আমেজ সরগরম ও বেগবান করতে আ’লীগ সমর্থিত নৌকার মাঝি হয়ে দলের নেতা-কর্মী সমর্থক ভক্তবিন্দ নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নৌকার প্রচার-প্রচারণা ও গণসংযোগে মাঠ এখন সরগরম।
মোঃ ফারুক সরকার তার জীবনের রাজনৈতিক ফিরিস্তি, বিঙ্গান ও প্রযুক্তির প্রসার বেগবান এবং সরকারের অব্যাহত উন্নয়ন তুলে ধরেন গ্রাম হবে শহর,এমন শ্লোগান অব্যহত রেখে শহরের সুবিধা গ্রামে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নৌকার মাঝি হয়ে জনগনের কাছে দোয়া সমর্থন ও নৌকার জন্য ভোট প্রার্থনা করেন। তিনি গতকাল শুক্রবার বিকালে উপজেলার জোতপাড়া বাজারে গণসংযোগ ও পথ সভায় এসব কথা বলেন।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী নৌকার মাঝি করে চৌহালীর উন্নয়নে আপনাদের কাছে আমাকে পাঠিয়েছেন,আমি নির্বাচিত হলে কৃষি, শিক্ষা, যমুনা নদীর ভাঙ্গন রোধ ও উপজেলা পরিষদ স্থাপন করবো। দল ও জনগন আমার সাথে আছে আগামী ১০ মার্চ ভোটাররা ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে বলে তিনি জানান।
ভাঙ্গন রোধ ও ভুক্তভোগি মানুষকে ভাঙ্গন আতঙ্ক থেকে রক্ষা করা ও উপজেলা পরিষদ কোদালিয়া গ্রামে স্থাপন করে নতুন প্রজন্মের জন্য চৌহালীতে ডিজিটাল পরিষদ গড়ে তোলা সহজ হবে, জনগন আমার পাশে থাকলে। পাশাপাশি অতীতে চরাঞ্চলের অবহেলিত মানুষের পাশে থেকে যেভাবে কাজ করেছি আগামীতেও তা অব্যাহত থাকবে ইনশাহ-্আল্লাহ। এসময় তা সঙ্গে ছিলেন, উপজেলা আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। তিনি দলীয় নেতৃবৃন্দুকে সক্ষে নিয়ে উপজেলা প্রত্যেক গ্রাম ও পাড়া মহল্লার লোকজনের সাথে মতবিনিময় করে চলেছেন। চরাঞ্চলের অবহেলিত মানুষের খোজ-খবর,উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থা সচল করতে কাজ করে যাচ্ছেন তিনি। নৌকার হাওয়া বাইছে চৌহালীর ঘরে ঘরে ফলে এলাকার গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে মাঠ রয়েছেন তিনি। ২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাহ আল্লাহ।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ